September 20, 2024, 1:09 am

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
বড়াইল উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক আহসান ও সদস্য সচিব মামুন

বড়াইল উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক আহসান ও সদস্য সচিব মামুন

স্টাফ রিপোর্টার, রাজশাহীঃ রাজশাহীর মোহনপুর উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান বড়াইল উচ্চ বিদ্যালয় ১৯৯২ সালে যাত্রা শুরু করে ১৯৯৯ সালে প্রথম এসএসসি ব্যাচ পাস করে। বিদ্যালয়ের প্রাক্তন অনেক শিক্ষার্থী ঢাবি, মেডিকেল, রুয়েট, রাবি সহ দেশের নামকরা শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনা করে বিসিএস সহ অনেক ভালো ভালো প্রতিষ্ঠানে চাকরিতে কর্মরত রয়েছেন। বিদ্যালয় প্রতিষ্ঠার পর ১৯৯৯ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত (প্রাক্তন ও বর্তমান) শিক্ষার্থীদের একত্রিত হওয়ার কোন প্লাটফর্ম না থাকায় মঙ্গলবার (১৮ জুন, ২০২৪খ্রি:) বিকাল ৫ টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ্যালামনাই এসোসিয়েশনের কমিটি গঠনের লক্ষ্যে পূর্ব নির্ধারিত তারিখ ও সময়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থী’রা উপস্থিত হয় এবং সর্বসম্মতিক্রমে আগামী ০১ (এক) বছরের জন্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়। প্রথমবারের মতো গঠিত আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক হিসেবে মো: আহসান হাবীব ও সদস্য সচিব হিসেবে ইঞ্জি: মো: মামুন অর রশিদ কে দায়িত্ব প্রদান করা হয়েছে।

পরবর্তীতে কমিটি অনুমোদন দেন বড়াইল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক জনাব মো: আতাউর রহমান।

আহ্বায়ক হিসেবে এসএসসি ২০০৩ সালের ব্যাচের মো: আহসান হাবীব ও সদস্য সচিব হিসেবে ২০০৮ সালের ব্যাচের ইঞ্জি: মো: মামুন অর রশিদ কে নির্বাচিত করা হয়।

এছাড়াও কমিটিতে ১২ জনকে যুগ্ম-আহ্বায়ক ও ৩৭ জনকে সদস্য করে মোট ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বড়াইল উচ্চ বিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের কমিটি গঠন করায় আহ্বায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন এ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলীসহ প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

নবনির্বাচিত সদস্য সচিব ইঞ্জি: মো: মামুন অর রশিদ বলেন, স্কুল প্রতিষ্ঠার দীর্ঘদিন হলেও আমাদের একত্রিত হওয়ার কোন প্লাটফর্ম ছিলো না, অনেকের অক্লান্ত পরিশ্রমে আমাদের এই পথচলা। নতুন কমিটি হওয়ার পর ব্যাপক সাড়া পাওয়া পাচ্ছি, সবাইকে সঙ্গে নিয়েই বহুদূর এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com